1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

জাতীয় মার্শালআর্টে চ্যাম্পিয়ন নরসিংদীর শাহজাহান সম্রাট

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ১৭০ পাঠক

বাংলাদেশ ইন্টারন্যাশনাল তায়কোয়ানডো ফেডারেশনের আয়োজনে ৫ম বাংলাদেশ কাপ আইটিএফ চ্যাম্পিয়নশীপ এবং বাংলাদেশ মার্শালআর্ট ফেডারেশনের আয়োজনে ১ম জাতীয় মার্শালআর্ট চ্যাম্পিয়নশীপ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে চ্যাম্পিয়ন হয়েছেন নরসিংদীর শাহজাহান সম্রাট। গত বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) মহান বিজয় দিবসে ঢাকার আজিমপুর বেলী গার্ডেনে বঙ্গবন্ধু তায়কোয়ানডো একাডেমীতে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

দিনব্যাপী এই প্রতিযোগিতা দুটিতে বাংলাদেশ আনসার ভিডিপি সহ ৫৫টি মার্শালআর্ট ক্লাবের ২৫০জন প্রতিযোগি অংশ গ্রহণ করেন। এতে নরসিংদীর ছেলে শাহজাহান সম্রাট ৫ম বাংলাদেশ কাপ ইন্টারন্যাশনাল তায়কোয়ানডো চ্যাম্পিয়নশীপ প্রতিযোগিতায় রানার আপ এবং ১ম বাংলাদেশ জাতীয় মার্শালআর্ট চ্যাম্পিয়নশীপ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়।

প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার ও সার্টিফিকেট তুলে দেন বাংলাদেশ ইন্টারন্যাশনাল তায়কোয়ানডো ফেডারেশনের প্রতিষ্ঠাতা প্রশিক্ষক সোলায়মান শিকদার, সহ সভাপতি আনোয়ার হোসেন জুয়েল, প্রশিক্ষক মঞ্জুরুল ইসলাম সিআইপি, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান হারুনুর রশিদ ব্লাক বেল্ট ৪র্থ ড্যান।

বাংলাদেশের বিভিন্ন অঞ্চল থেকে আগত প্রতিযোগিদের মধ্যে তুমুল প্রতিদ্বন্দ্বিতা করে চ্যাম্পিয়ন হওয়ায় শাহজাহান সম্রাটকে অভিনন্দন জানিয়েছেন সংশ্লিষ্টরা।

শাহজাহান সম্রাট জানান, নিয়মিত অধ্যাবসায় ও নিয়মিত প্রশিক্ষণ তাকে এই অবস্থানে যেতে সাহায্যে করেছে। জেলা ক্রীড়া সংস্থার পৃষ্ঠপোষকতা থাকলে নরসিংদীর প্রতিযোগিরা আরও বেশি পদক নিয়ে আসতে পারে। যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে মার্শালআর্ট চর্চার গুরুত্ব অপরিসীম। তাই যুব সমাজের মধ্যে মার্শালআর্টের জাগরণ প্রয়োজন বলে জানান সম্রাট।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD