1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রায়পুরায় পারিবারিক দ্বন্দ্বে চাচার ছুরিকাঘাতে ভাতিজা খুন

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১
  • ১৮৮ পাঠক

নরসিংদীর রায়পুরায় পারিবারিক দ্বন্দ্বের কারনে ও সম্পত্তি ভাগাভাগি কেন্দ্র করে আপন চাচা ইলিয়াসের ছুরিকাঘাতের ঘটনায় ভাতিজা সেলিম (৩৫) নামে এক যুবক নিহত হয়েছে। গত শনিবার (১৮ ডিসেম্বর) দুপুরে ইলিয়াস এবং তার বড় ভাই আবুল বাদশার মাঝে সম্পত্তি নিয় দ্বন্দ্ব চলছিলো, তার জের ধরে গতকাল দুপুর ৩ টার দিকে ঝগড়ার এক পর্যায়ে ইলিয়াস তার বড় ভাইয়ের ছেলে সেলিম (৩৫) কে ছুরিকাঘাত করেন। এতে সেলমি গুরুতর আহত হলে এলাকাবাসি তাকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা নিউ লাইফ হাস্পাতালের প্রেরণ করেন।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোর ৪ টায় মারা যান। নিহত সেলিম (৩৫) নরসিংদী জেলা রায়পুরা উপজেলার চর আড়ালিয়া ইউনিয়ন চর আড়ালিয়া গ্রামের এলাকার আবুল বাদশার পুত্র। সে দীর্ঘদিন ধরে প্রবাসে ছিলেন বলে জানান তার পরিবার। গত ১০/১৫ দিন হয় সে ছুটিতে দেশে আসেন। স্থানীয় এলাকাবাসী ও তার পরিবার সূত্রে জানা যায়, শনিবার দুপরে পারিবারিক দ্বন্দ্বের কারনে ইলিয়াস তাকে ছুরিকাঘাত দিয়ে আঘাত করেন আর এতে প্রচুর পরিমাণে রক্ত ক্ষরন হয়ে আজ ভোরে সে মারা যায়।

চর আড়ালিয়া ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান সরকার বলেন , শুনেছি পারিবারিক দ্বন্দ্বের কারন আপন চাচা তার ভাতিজাকে ছুরিকাঘাত করেন। আর এতে চিকিৎসাধীন অবস্থায় সেলিম নিহত হয়। আমিরগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ আতিকুর রহমান নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পারিবারিক দ্বন্দ্বের কারনে এবং সম্পত্তি ভাগাভাগিকে কেন্দ্র তাদের মধ্যে কথা কাটাকাটি হয় এবং একপর্যায়ে ইলিয়াস তার ভাতিজা সেলিমকে ছুরিকাঘাত করে। এই ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার বা আটক করা যায়নি, তবে পুলিশ এটা নিয়ে কাজ করছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD