1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বিএনপির বিজয় র‌্যালিতে কে এই নারী?

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
  • ১৭৭ পাঠক

আওয়ামী লীগের পর বিএনপিও মহান বিজয় দিবস উপলক্ষে র‌্যালি করেছে। বিপুল সংখ্যক নেতাকর্মী এতে অংশ নেন। রবিবার (১৯ ডিসেম্বর) দুপুর আড়াইটায় রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে থেকে র‌্যালিটি শুরু হয়। এতে এক কর্মীকে দেখা যায় ভিন্ন রকম সাজে। তার মুখে ছিল অক্সিজেন মাস্ক। গায়ে ছিল গোলাপী এবং সাদা রংয়ের কাপড়। হাতে ছিল বাংলাদেশের পতাকা। ছবিটি ভাইরাল হয়েছে। তাকে দেখতে অনেকটা বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মতো।
র‌্যালিতে উপস্থিত নেতাকর্মীদের জিজ্ঞাসা করলে জানা যায়, বিজয় র‌্যালির জন্য সকাল থেকেই ঢাকা মহানগরীর বিভিন্ন প্রান্ত থেকে ব্যানার ও ফেস্টুন নিয়ে দলীয় কার্যালয়ের সামনে জড়ো হন বিপুল সংখ্যক নেতাকর্মী। এক পর্যায়ে ওই এলাকায় লোকে লোকারণ্য হয়ে যায়। এ সময় দুপাশের রাস্তার যান চলাচল বন্ধ হয়ে যায়।

নেতাকর্মীরা আরও জানিয়েছেন, তাদের নেত্রী, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার অনেক দিন ধরে অসুস্থ। বিদেশে চিকিৎসা করানো জন্য সরকারের কাছে অনেক আবেদন ও আবদার করেছেন। কিন্তু সরকার তাতে কর্ণপাত করছে না। তাই বিজয় র‌্যালিতে প্রতীকী অসুস্থ খালেদা জিয়া সাজানো হয়। যার গায়ে ছিল গায়ে ছিল গোলাপী এবং সাদা রংয়ের কাপড়। হাতে ছিল বাংলাদেশের পতাকা। সেই সঙ্গে একটি ট্রাকে হাসপাতালের মতো বিছানা বানিয়ে তাকে ঘুমিয়ে দেওয়া হয়।

ওই ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ইতিমধ্যে ফেসবুক ব্যবহারকারী মেহেদী হাসান তালহা লিখেছেন, “প্রথমে ছবি দেখে ভাবছি হয়তো র‍্যালিতে এসে উনি অসুস্থ হয়ে পড়েছেন তাই এই অবস্থা। এখন শুনি উনি রামপুরা থানা বিএনপি নেত্রী।”



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD