1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে ১০ ইউপি’র নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ গ্রহণ

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ১৬১ পাঠক

নরসিংদী সদর ও রায়পুরা উপজেলার ১০ টি ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যানগণের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান শপথবাক্য পাঠ করান।

জানা গেছে, দ্বিতীয় ধাপে গত ১২ নভেম্বর নরসিংদী সদরের ২টি এবং রায়পুরা উপজেলার ১০ টি ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণ করা হয়। মোট ১২টি ইউনিয়নের মধ্যে রয়েছে সদরের আলোকবালী ও চরদীঘলদী, রায়পুরার বাঁশগাড়ী, শ্রীনগর, পাড়াতলী, চরমধুয়া, আমিরগঞ্জ, হাইরমারা, মির্জারচর, মির্জানগর, নিলক্ষা ও চরসুবুদ্ধি। এতে ৬টিতে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও ৬টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়। মোট ১২টি ইউনিয়নের মধ্যে ১০টিতে বিজয়ী চেয়ারম্যানদের শপথবাক্য পাঠ করানো হয়। গেজেট প্রকাশিত হওয়ার পর বাকী দুই ইউনিয়ন নিলক্ষা ও চরসুবুদ্ধির নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথ হবে বলে জানিয়েছে জেলা প্রশাসন।

শপথবাক্য পাঠ করানোর সময় জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান নব-নির্বাচিত চেয়ারম্যানগণকে ফুল দিয়ে অভিনন্দন জানান। এসময় তাঁদের দায়িত্ব ও প্রয়োজনীয় আইন ও বিধান সম্পর্কে সচেতন থাকার পাশাপাশি স্বচ্ছতা ও জবাবদিহিতার সাথে সরকারি রাজস্ব আদায়, উন্নয়নমূলক কার্যক্রম বাস্তবায়নের মাধ্যমে এলাকার জনগণের আর্থসামাজিক ও জীবনমান উন্নয়নে কাজ করার জন্য আহবান জানান।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD