1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ভোটগ্রহণ শেষ, চলছে গণনা

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১
  • ১৯২ পাঠক

বিচ্ছিন্ন কিছু ঘটনা ছাড়া শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে চতুর্থ ধাপে ৮৩৮টি ইউনিয়ন পরিষদ (ইউপি) ও তিনটি পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ। রবিবার (২৬ ডিসেম্বর) সকাল ৮টা থেকে শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এখন চলছে গণনা।

এ ধাপে ৩৮টি ইউপি ও তিন পৌরসভার ভোটগ্রহণ ইভিএম এর মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে। বাকি ইউপিতে ব্যালট পেপারের মাধ্যমে ভোটগ্রহণ করা হয়েছে। একইসঙ্গে নির্বাচনের সার্বিক পরিস্থিতির লক্ষ্যে মনিটরিং সেল গঠন করা হয়েছে।

এদিকে, পটুয়াখালীর কলাপাড়ার টিয়াখালী ইউনিয়নের নাচনাপাড়া সাইক্লোন সেল্টার সেন্টারে ভোট দিতে যাওয়ার পথে প্রতিপক্ষের হামলায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর (আনারস) তিন সমর্থক আহত হয়েছে।

আহত মুসা হাওলাদার, সজিব হাওলাদার ও সাখাওয়াত হোসনকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, লক্ষ্মীপুর সদর উপজেলার ১৫টি ইউনিয়নে ভোটগ্রহণ চলছে। সকাল আটটায় শুরু হয়েছে ভোটগ্রহণ। ভোটের শুরুতে বিভিন্ন কেন্দ্রে প্রকাশ্যে ব্যালেটে সিল মারা ও এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেওয়ার অভিযোগ ওঠে।

চুয়াডাঙ্গায় ভোটকেন্দ্রের সামনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ইসলাম উদ্দিনের দুই কর্মীকে ছুরিকাঘাত করার অভিযোগ উঠেছে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর (নৌকা) কর্মীদের বিরুদ্ধে।

চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪৮ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১১২ জন এবং সাধারণ সদস্য পদে ১৩৫ জন প্রার্থী বিনা ভোটে জয়ী হয়েছেন। এ ধাপে মোট ২৯৫ জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD