1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

২নং শৌলমারী ইউপি নির্বাচ‌নে এগিয়ে ইউনুছ ক্বারী

স্টাফ করেসপন্ডেন্ট
  • প্রকাশের তারিখ | রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ২১০ পাঠক

ইউনিয়ন পরিষদ নির্বাচনের পঞ্চম দফা আসন্ন। সময় যতই ঘনিয়ে আসছে ততই গরম হয়ে উঠছে রাজনীতির মাঠ। সকাল হতে শুরু করে গভীর রাত পর্যন্ত পথে ঘাটে, চায়ের দোকানে চলছে নির্বাচনের প্রচার প্রচারণা। আসন্ন ২ নং ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আলোচনায় আছেন কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার ২নং শৌলমারী ইউনিয়নের চর‌বোয়ালমারীর সন্তান বিশিষ্ট সমাজসেবক ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ ইউ‌নুছ ক্বারী।

স্থানীয় সূত্র জা‌নি‌য়ে‌ছে, মাঠি ও মানুষের অধিকার প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছেন তিনি। তাকে ঘিরেই সর্বত্র চলছে আলোচনা। এলাকার লোকজনের চাওয়া ও আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাতেই ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে লড়ছেন রাজপথের লড়াকু সৈনিক ও তরুন প্রজন্মসহ সর্বমহলে ব্যাপক জনপ্রিয়তা অর্জনকারী এই নেতা। ধারক-বাহক এ নেতা প্রার্থী হওয়ায় এলাকাবাসি জোটবদ্ধ হয়ে তার পক্ষে মাঠে কাজ করতে দেখা গে‌ছে।

সরজ‌মি‌নে দেখা গে‌ছে, ২ নং শৌলমারী ইউনিয়‌নের প্রতি‌টি গ্রা‌মের ভোটারা এবার ইউ‌নুছ ক্বারী‌কে চেয়ারম‌্যান হিসা‌বে দেখ‌তে চায় । সবার মু‌খে মুখে ইউনুছ ক্বারীর নাম । প্রতি‌টি গ্রা‌মের জনগন‌দের‌কে তার প‌ক্ষে কাজ কর‌তে দেখা গে‌ছে।

এলাকাবাসীর সাথে কথা বলে জানা গেছে, ইউনুছ ক্বারীর ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। ছাত্র ও যুব সমাজের মাঝেও রয়েছে তার ব্যাপক গ্রহণযোগ্যতা। দীর্ঘদিন রাজপথে থাকা এ নেতাকে চেয়ারম্যান হিসেবে চান দলমত নির্বিশেষে অনেকেই।তি‌নি ইউনিয়নের প্রতিটি এলাকার মাদক, সন্ত্রাস, জুয়া, বাল্যবিবাহ ও বিভিন্ন অনৈতিক কর্মকান্ডের বিরুদ্ধে আন্দোলন সংগ্রামে অগ্রভাগে থেকে নেতৃত্ব দিয়ে আসছেন।

ইউনিয়নের একাধিক ব্যক্তি জানান, ইউনুছ ক্বারী তরুন-প্রজন্মের জনপ্রিয় নেতা। সব সময় তাকে মাঠে পাওয়া যায়। বিপদে-আপদে এমনকি মহামারী করোনা-কালীন সময়ে তার অনেক অবদান রয়েছে।

ইউনুছ ক্বারী বলেন, আমি নির্বাচিত হলে এলাকাবাসীকে পরিছন্ন এক ইউনিয়ন উপহার দেবো। বেকারত্ব সমস্যা সমাধান, বাল্যবিবাহ বন্ধ, মাদক ও সন্ত্রাসমুক্ত শিক্ষাবান্ধব উন্নত নাগরিক সুবিধা প্রদান করবো। পিছিয়ে থাকা রাস্তাঘাট সংস্কারে উদ্যোগ গ্রহণ করবো। মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ও সংক্রমণ মোকাবিলায় আমি এলাকায় কাজ করেছি। আমি যতটুকু পেরেছি আমার এলাকাবাসীকে সাহায্য ও সহযোগিতা করেছি।

তিনি আরো বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে প্রতিনিয়ত জনসচেতনতায় কাজ করেছি। আমি ব্যক্তিগতভাবে বেশ কিছু পরিবারকে ত্রাণ সহায়তা দিয়েছি। সাধ্যমতো মানুষের সাহায্য ও সহযোগিতা করে থাকি। মহান আল্লাহ চাইলে আর ইউনিয়নবাসী সমর্থন দিয়ে পাশে থাকলে গরীব, দুঃখী, অসহায়, মেহনতী মানুষের অধিকার আদায়ের লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো ইনশাআল্লাহ



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD