1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরে ভোটকেন্দ্র দখলে উদ্দেশ্যে বহিরাগতদের প্রবেশ কালে বাসে ভাঙচুর, ৪ বাস জব্দ

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বুধবার, ৫ জানুয়ারী, ২০২২
  • ২৩২ পাঠক

ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের পঞ্চম ধাপে নরসিংদীর শিবপুর ও বেলাব উপজেলার ১৫টি ইউপিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (০৫ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণ ভাবে ভোট প্রয়োগ করে ভোটাররা। এর মাধ্যে শিবপুর উপজেলার বাঘাব ইউনিয়নের বাঘাব দারুল উলুম দাখিল মাদ্রাসা কেন্দ্রে ভোট চলাকালিন সময় ভোটকেন্দ্র দখলের চেষ্টার অভিযোগে বাসে ভাঙচুর করেছেন স্থানীয় লোকজন। ওই কেন্দ্রের পাশে ছয়টি বাস নিয়ে প্রবেশ করে শতাধিক বহিরাগত ব্যক্তি। এ পরিস্থিতি দেখে কেন্দ্র দখলের চেষ্টা ভেবে স্থানীয় বাসিন্দা ও বিভিন্ন প্রার্থীর লোকজন উত্তেজিত বাসগুলোতে ভাঙচুর চালান বলে জানান ভোটকেন্দ্রের সংশ্লিষ্ট ব্যক্তিরা। পরে খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট শ্যামল চন্দ্র বসাক ঘটনাস্থলে গিয়ে চারটি বাস জব্দ করেন। বাকি দুটি বাস এর আগেই চলে যায়। তবে এ বাসগুলো ভর্তি করে কোন প্রার্থী বহিরাগত ব্যক্তিকে কেন্দ্রে এনেছিলেন, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

স্থানীয় ভোটার ও ভোটকেন্দ্রের সংশ্লিষ্ট ব্যক্তিরা বলছেন, ভোট গ্রহণকালে বেলা ১১টায় কেন্দ্রের দিকে বাসগুলো আসছিল। বাসগুলোর ভেতরে শতাধিক বহিরাগত ব্যক্তি ছিলেন। কেন্দ্রের কাছাকাছি আসার পর তাঁদের কাছে জানতে চাওয়া হয়, কেন এসেছেন তাঁরা? কিন্তু তাঁরা কোনো সদুত্তর দিতে পারেননি। স্থানীয় লোকজন উত্তেজিত হয়ে বাসে উঠলে বহিরাগত ব্যক্তিরা বাস থেকে নেমে পালিয়ে যান। পরে উত্তেজিত লোকজন বাসগুলোর জানালা ও সামনে-পেছনের কাচ ভাঙচুর করেছেন। এ সময় দুটি বাসের চালক বাস নিয়ে পালিয়ে যেতে সক্ষম হলেও বাকি চারটি বাস ঘিরে রাখেন স্থানীয় লোকজন।
জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সিনিয়র সহকারী কমিশনার শ্যামল চন্দ্র বসাক বলেন, বাসগুলোতে অবস্থান করা বহিরাগত ব্যক্তিরা কেন্দ্রটি দখলের উদ্দেশ্যে এসেছিলেন বলে শুনেছেন। তবে কে বা কারা এসব বাসে বহিরাগত ব্যক্তিদের নিয়ে এসেছেন, তা এখনো জানা যায়নি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
বাঘাব ইউপিতে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন পাঁচজন। নৌকা প্রতীকে জহুরুল হক, মোটরসাইকেল প্রতীকে বর্তমান চেয়ারম্যান তরুণ মৃধা, আনারস প্রতীকে জাহিদ সরকার, চশমা প্রতীকে বশির আহমেদ ও হাতপাখা প্রতীকে আজিজুল রহমান প্রতিদ্বন্দ্বিতা করেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD