1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ছাত্রলীগ নেতা শাকিলের বহিষ্কারদেশ প্রত্যাহার

আব্দুল কাদির | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ৭৫৯ পাঠক

নরসিংদীর রায়পুরায় এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা আশাদুল হক চৌধুরী শাকিলের বহিষ্কারাদেশ প্রত্যাহার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। আজ মঙ্গলবার (১ মার্চ) দুপুরে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যে স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
বহিষ্কারাদেশ প্রত্যাহার কার ওই ছাত্রলীগ নেতা হলেন, রায়পুরা উপজেলা ছাত্রলীগ সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিল। তিনি রায়পুরা পৌর এলাকার বাসিন্দা ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমিনুল হক চৌধুরীর ছেলে।
জানা গেছে, ২০২০ সালের ২২ অক্টোবর দশম শ্রেনীর এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠে উপজেলা ছাত্রলীগ সভাপতি শাকিলের বিরুদ্ধে। এ ঘটনায় পরদিন (২৩ অক্টোর) ওই স্কুলছাত্রী বাদী হয়ে শাকিলসহ দুজনের বিরুদ্ধে রায়পুরা থানায় একটি মামলা দায়ের করেন। পরে একই বছরের ১৪ নভেম্বর নরসিংদী জেলা ছাত্রলীগ শাকিলকে বহিষ্কার করে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, কেন্দ্রীয় ছাত্রলীগের নির্বাহী সংসদের এক সিদ্ধান্ত মোতাবেক রায়পুরা উপজেলা ছাত্রলীগ সভাপতি আশাদুল হক চৌধুরী শাকিলের নিজ আবেদনের পরিপ্রেক্ষিতে তার ওপর আরোপিত বহিষ্কারাদেশ প্রত্যাহার এবং স্ব পদে পুনর্বহাল করা হলো।
রায়পুরা উপজেলা ছাত্রলীগ সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিল বলে, আমি রাজনীতি করতে গিয়ে ষড়যন্ত্রের শিকার হয়েছি। বিরোধীদলের কিছু হাইব্রিড লোকেরা আমাকে রাজনীতি থেকে সরাতে চেয়েছিল। বিজ্ঞ আদালত মিথ্যা মামলা থেকে আমাকে বেকসুর খালাস দিয়েছে। বহিষ্কারাদেশ প্রত্যাহার করে স্ব পদে পুনর্বহান করায় কেন্দ্রী ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক প্রতি কৃতজ্ঞতা জানাই।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD