1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

পাষণ্ড পিতার অমানবিক নির্যাতন থেকে সন্তানদের উদ্ধার করলো পুলিশ

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ৪ মার্চ, ২০২২
  • ২৫৬ পাঠক

প্রবাসি স্ত্রী টাকা পাঠাতে দেরি করায় দুই সন্তানের ওপর অমানবিক নির্যাতন চালান এক ট্রাক্টর চালক পাষণ্ড পিতা। নির্যাতনের সেই ভিডিও নিজেই ধারণ করে পাঠান স্ত্রীর কাছে। টাকা না পেলে এক ছেলে ও মেয়েকে গলায় ফাঁস লাগিয়ে হত্যার হুমকিও দেন তিনি। দুই শিশু সন্তানকে নির্যাতনের ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ার পর শিশুদের বাবা আল আমিনকে (৩২) আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ নরসিংদী। বৃহস্পতিবার (৩ মার্চ) সন্ধ্যায় অভিযান চালিয়ে রায়পুরার শ্রীনিধি রেলওয়ে স্টেশন এলাকা থেকে দুই শিশু সন্তানসহ তাকে আটক করে বলে গত রাতে সাংবাদিকদের জানান নরসিংদী পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, পিপিএম।

আটকের পর তাদেরকে নরসিংদী পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে আসা হয়। সেখানে মুন্না ও মুন্নী নামে ওই শিশুকে নতুন পোশাক প্রদান করেন পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম।
তিনি জানান, আল-আমিন ঘুম থেকে ডেকে তুলে দুই শিশু সন্তানদের, এরপর মারধর ও শিশু দুটিকে ফাঁসি দেওয়ার হুমকির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। শিশু সন্তানদের মারধর করা ওই ব্যক্তি তাদের বাবা মো. আল আমিন (৩২)। তিনি নরসিংদীর রায়পুরা উপজেলার চান্দেরকান্দি ইউনিয়নের শ্রীনিধি গ্রামের মৃত শাহাবুদ্দিন মিয়ার ছেলে। আল আমিন মাদকাসক্ত। তার স্ত্রী সাকিনা আক্তার (২৫) সৌদি প্রবাসী। শিশু দুটোর নাম মুন্না মিয়া (৬) ও মুন্নী আক্তার (৪)।

পুলিশ সুপার আরও জানান, সাত বছর আগে চান্দেরকান্দি ইউনিয়নের শ্রীনিধি গ্রামের মোজাম্মেল হকের মেয়ে সাকিনা বেগমের সঙ্গে বিয়ে হয় একই গ্রামের আল আমিনের। সাত মাস আগে শিশু দুটির মা জীবিকার তাগিতে সৌদি আরবে যান। এদিকে আল আমিন নিয়মিত গাঁজা, ইয়াবাসহ নানা মাদক সেবন করেন। মাদকের টাকা না পাঠালেই দুই শিশুকে মারধর করে স্ত্রীর কাছে ভিডিও পাঠিয়ে টাকা আদায় করেন তিনি। সম্প্রতি দুই শিশুকে মারধরের ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে পুলিশ তাকে আটক করে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD