1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে ভর্তুকি মূল্যে টিসিবি’র পণ্য বিক্রয় কার্যক্রম উদ্বোধন (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ৩৩০ পাঠক

পবিত্র রমজান উপলক্ষে নরসিংদী জেলায় ভর্তুকি মূল্যে নিম্ন আয়ের ৬৮ হাজার ৩৫৩ পরিবার কিনতে পারবেন টিসিবি’র নিত্য প্রয়োজনীয় পণ্য। রবিবার (২০ মার্চ) সকাল ১০টায় সদর উপজেলার শিলমান্দী ইউনিয়ন প্রাঙ্গণ থেকে আনুষ্ঠানিক ভাবে পণ্য বিক্রির কার্যক্রম শুভ উদ্বোধন করেন নরসিংদীর জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান। দুই দিনব্যাপি জেলার সকল উপজেলা ও পৌরসভা এলাকার নির্ধারিত স্থানে ফ্যামিলি কার্ডের মাধ্যমে একযোগে টিসিবি’র নিত্য প্রয়োজনীয় পণ্য বিক্রি করা হবে।

জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান জানিয়েছেন, নরসিংদী জেলায় নির্ধারিত মানদন্ডের ভিত্তিতে প্রণীত তালিকা অনুসারে ফ্যামিলি কার্ডের মাধ্যমে নিম্ন আয়ের মোট ৬৮ হাজার ৩৫৩টি পরিবারের মধ্যে টিসিবি’র পণ্যসামগ্রী বিক্রয় করা হবে। প্রথম ধাপে রবিবার সকাল ১০টা থেকে জেলার সকল উপজেলা ও পৌরসভার মোট ১৩৪টি নির্ধারিত স্থানে একযোগে বিক্রয় কার্যক্রম শুরু হয়েছে। এসময় প্রতি পরিবারের মাঝে ৫৫টাকা কেজি দরে ২ কেজি চিনি, ৬৫টাকা দরে ২কেজি মশুর ডাল ও ১১০টাকা দরে ২লিটার সয়াবিন তেল বিক্রয় করা হচ্ছে।

শিলমান্দী ইউনিয়ন প্রাঙ্গণে এই কার্যক্রম শুভ উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. মাসুম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী মোর্শেদ, সিনিয়র সহকারী কমিশনার শ্যামল চন্দ্র বসাক, শিলমান্দী ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন মাস্টার ও স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ সহ বিভিন্ন গণমাধ্যমকর্মী বৃন্দ।

জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান জানিয়েছেন, ইতোমধ্যে পণ্য বিক্রয়ের লক্ষ্যে টিসিবি কর্তৃক উপজেলা ভিত্তিক ডিলার নির্বাচন করা হয়েছে। এছাড়া টিসিবি’র পণ্য বিক্রয়সহ সার্বিক কার্যক্রম তদারকি করার জন্য উপজেলা ও পৌরসভাগুলোতে ট্যাগ টিম গঠন করাসহ কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য প্রত্যেক উপজেলা ও পৌরসভায় নির্বাহী ম্যাজিস্ট্রেটদের দায়িত্ব প্রদান করা হয়েছে। প্রথম ধাপের বিক্রয় কার্যক্রমের প্রথম দিন জেলার ১০হাজার ৭৯টি উপকারভোগী পরিবারের মাঝে ভর্তুকি মূল্যে পণ্য সামগ্রী বিক্রয় করা হবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD