1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রায়পুরায় স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম, আদালতে মামলা

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ২৭২ পাঠক

নরসিংদীর রায়পুরায় জমি সংক্রান্ত বিরোধের জেরে ধরে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখম করা হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার (২২ মার্চ) দুপুরে ভুক্তভোগীরা নরসিংদী আদালতে পৃথক দুটি মামলা দায়ের করেছেন। এর আগে গত রবিবার (২০ মার্চ) রাতে উপজেলার পলাশতলী ইউনিয়নের খাকচক এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন, একই ইউনিয়নের খাকচক এলাকার মৃত আব্দুল মন্নাফের ছেলে মো. লিটন (৩৫) ও তাঁর স্ত্রী খালেদা বেগম (৩০)। পরে আহত লিটনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও তার স্ত্রীকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়।
আহত লিটনের বোন শরীফা বেগম ও তার স্ত্রী খালেদা বাদী হয়ে এ দুটি মামলা দায়ের করেন। এতে পাঁচজন করে আসামি করা হয়েছে বলে জানান আহত লিটন। তিনি জানান, প্রতিবেশি মৃত. আব্দুল ওয়াহাবের দুই ছেলে আব্বাস আলী ও জাকির হোসেনের সঙ্গে তাদের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এনিয়ে উভয় পক্ষ আদালতে মামলা দায়ের করেন। এরই জেরে আব্বাস ও জাকিরের নেতৃত্বে হামলা চালিয়ে তাদের বাড়িঘর ভাঙচুর করা হয়। ওই সময় প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্র দিয়ে লিটন ও তার স্ত্রীকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে।
তিনি আরও জানান, দায়ের কোপে তার বাম চোখটি মারাত্মক জখম হয়েছে। কোপ লেগেছে বাম হাত ও পায়ে। অপরদিকে তার স্ত্রী খালেদাকে বাড়ির পিছনে টেনে-হিঁচড়ে নিয়ে যায় প্রতিপক্ষের লোকেরা। সেখানে নিয়ে তার সারা শরীরে পিটিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে বলে জানান তিনি।
আহত লিটনের চাচাতো ভাই শওকত আলী নিউজবাংলাকে বলেন, আব্বাস ও তার ভাই মিলে চাচাতো ভাই ও ভাবিকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে। ওই সময় আমার ঘরে ভাঙচুর করেছে তাঁরা। এ ঘটনায় জড়িতদের বিচার দাবি জানিয়েছেন তিনি।

অভিযুক্ত আব্বাস আলী জানান, তাদের জমি দখল করে ঘর নিমার্ণ করেছে শওকত আলী ও তার লোকেরা। গত রোববার রাতে তার ছোট ভাই দোকান থেকে বাড়ি ফেরার পথে শওকতের লোকেরা মারধর করে এবং সঙ্গে থাকা ৭৫ হাজার টাকা ও একটি স্মার্ট ফোন ছিনিয়ে নেয়। পরে খবর পেয়ে ভাইকে উদ্ধার করি। তবে প্রতিপক্ষের বাড়িতে হামলা চালিয়ে দুজনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করার কথা অস্বীকার করেছেন আব্বাস আলী।
রায়পুরা থানার পরিদর্শক (তদন্ত) গোবিন্দ সরকার বলেন, মামলাটি আদালতে করা হয়েছে। বিজ্ঞ আদালতের নির্দেশ অনুয়ায়ি আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD