1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরে মায়ের পা ধোয়া, মেধাবী-দরিদ্র শিক্ষার্থীদের বৃত্তি ও পুরস্কার প্রদান

হলধর দাস | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ৪৬৯ পাঠক

নরসিংদীর শিবপুরে তালেব হোসেন মেমোরিয়াল একাডেমিতে মায়ের পা ধোয়া, মেধাবী-দরিদ্র শিক্ষার্থীদের বৃত্তি ও পুরস্কার প্রদান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৯ মার্চ) দিনব্যাপী উপজেলার কামারটেক এলাকায় প্রতিষ্ঠিত স্বনামধন্য ওই শিক্ষা প্রতিষ্ঠানে বিভিন্ন কর্মসূচির পালন করা হয়।

একাডেমি প্রাঙ্গনে আয়োজিত এ অনুষ্ঠানে চার শতাধিক শিক্ষার্থী তাদের ‘মা’দের পা ধৌত করে মুছে দেয়। একাডেমির প্রতিষ্ঠাতা রোটারিয়ান বশিরুল ইসলাম ও তার সহধর্মিনী বিলকিছ আক্তার ব্যাক্তিগত তহবিল থেকে একাডেমির পঁচাশি জন গরীব ও মেধাবী শিক্ষার্থীদের এককালীন অনুদান ও বৃত্তি প্রদান করেন। এছাড়া,বিশেষ কৃতিত্ব অর্জনকারী শিক্ষার্থীদের বিশেষ পুরস্কার প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন শিবপুরের নির্বাচিত সংসদ সদস্য জহিরুল হক ভূঞা মোহন। অনুষ্ঠান উদ্বোধন করেন নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রফেসর মোহাম্মদ আলী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যথাক্রমে- শিবপুর উপজেলা আওয়ামী লীগের উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামসুল আলম রাখিল ও শিবপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান খান (ভুলু মাস্টার)। তালেব হোসেন মেমোরিয়াল একাডেমি’র প্রতিষ্ঠাতা রোটারিয়ান বশিরুল ইসলাম বশির, সবুজ পাহাড় কলেজের অধ্যক্ষ মো: গিয়াস উদ্দিন ভূইয়া।

একাডেমির ম্যানেজিং কমিটির সভাপতি সহকারী অধ্যাপক মোঃ তফাজ্জল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আজিজুল হক মকুল,আব্দুল হেকিম ভূঞা প্রমুখ।

প্রধান অতিথি বলেন- বশিরুল ইসলাম শিবপুরের এ পাহাড়ি এলাকায় একাডেমি প্রতিষ্ঠার মাধ্যমে যেন একটি ফুলের বাগান তৈরী। এই বাগানের শিক্ষার্থীরা দেশ গঠনের ক্ষেত্রে অসামান্য অবদান রাখবে বলে আমি বিশ্বাস করি।

পরে একাডেমির শিক্ষার্থী সমন্বয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD