1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে প্রবাসী সংগঠন

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ২৬৮ পাঠক

ঈদুল আযহা পরবর্তী সময়ে বন্যার্ত মানুষের পাশে নরসিংদীতে মাধবদী থানার আমদিয়া ইউনিয়ন প্রবাসী ফোরাম ও সমাজ কল্যাণ সংঘের নগদ অর্থ প্রদান। আজ রোববার সিলেটের সুনামগঞ্জ জেলায় বন্যায় ক্ষতিগ্রস্তদের এ সহায়তা প্রদান করা হয়।

সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়, নরসিংদী থেকে আজ ভোরে রওনা দেন মোঃ শরীফ মিয়া, মোঃ নূরে আলম ভূঁইয়া, মোঃ রাসেল মিয়া ও মোঃ তমিজ উদ্দিন মিয়া সহ প্রবাসী সংগঠনের চার সদস্যের একটি দলG তারা আজ দুপুরে পরে সুনামগঞ্জ উপজেলাধীন লক্ষণ শ্রী ইউনিয়নের ইকবাল নগর গ্রাম ও জগারগাঁও নামে গ্রামে পৌঁছে। এরপর ওই এলাকায় বিসিক ভবন হতে স্থানীয় জনপ্রতিনিধি ও স্থানীয় প্রশাসনের তত্বাবধানে বন্যায় ক্ষতিগ্রস্ত দেড়শ পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান করেন। এছাড়া ওই এলাকার কয়েকটি বন্যাবিধ্বস্ত মসজিদের উন্নয়নকল্পে নগদ অর্থ অনুদান প্রদান করা হয়েছে জানান।

এর সার্বিক তত্বাবধানে সহযোগীতা করেছেন, লক্ষণ শ্রী ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ কুদরত আলী মিয়া, মোঃ আবেদিন মিয়া। প্রশাসনের পক্ষ হতে পুলিশ সদস্য মোঃ জসিম মিয়া, মোঃ আবুল হোসেন সহ ৬ পুলিশ সদস্য।

উল্লেখ্য যে, আমদিয়া ইউনিয়ন প্রবাসী ফোরাম ও সমাজ কল্যাণ সংঘ একটি অরাজনৈতিক ও সেচ্ছাসেবী প্রবাসী সংগঠন। বিশ্বের বিভিন্ন দেশে কর্মরত ইউনিয়নের বর্তমান ও সাবেক প্রবাসীদের নিয়ে গঠিত এই সংগঠনটি মূলত প্রবাসীদের কল্যাণে কাজ করার পাশাপাশি সমাজ ও মানব কল্যাণকর কাজ করে থাকে এই প্রবাসী সংগঠনটি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD