1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

বরিশালে সড়কে প্রাণ গেলো ৩ জনের

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ২৮২ পাঠক

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় মিনিবাস ও ট্রলির সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। সোমবার (২২ আগস্ট) বেলা ১১টার দিকে বরিশাল-পটুয়াখালী মহাসড়কে কবিরকাঠির কাঠেরপুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ট্রলিচালক ও বাকেরগঞ্জের কবিরকাঠি এলাকার বাসিন্দা জহিরুল তালুকদার (২৫), উপজেলার বাকরকাঠি এলাকার আক্কাস আলীর ছেলে রাকিব (২৩) এবং কবিরকাঠি এলাকার শাহজাহান হাওলাদারের ছেলে বায়েজিদ (২৫)। রাকিব ও বায়েজিদ ট্রলিচালকের সহযোগী ছিলেন।

বাকেরগঞ্জ ফায়ার স্টেশনের লিডার আবুল কাশেম জানান, হুমায়রা এন্টারপ্রাইজের একটি মিনিবাস কুয়াকাটা থেকে বরিশালের দিকে যাচ্ছিলো। কবিরকাঠির কাঠেরপুল এলাকায় পৌঁছালে বিপরীতমুখী একটি ট্রলির সঙ্গে বাসটির সংঘর্ষ হয়।

তিনি বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক উদ্ধার অভিযান চালিয়ে ট্রলিচালকের মরদেহ উদ্ধার করা হয়। তবে এর আগেই গুরুতর আহত বায়েজিদ ও রাকিবকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বরিশাল মেডিকেলের জরুরি বিভাগের চিকিৎসক রেজাউল কবির জানান, গুরুতর আহত দুজনকে হাসপাতালের জরুরি বিভাগে আনার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মি‌লন বলেন, ‘খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে অল্প সময়ের মধ্যেই উদ্ধার অভিযান চালিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করেছি। এছাড়া দুর্ঘটনাকবলিত যানবাহন দুটিকে আটক করা হয়েছে।’



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD