1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ৩২৫ পাঠক

নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির বার্ষিক সাধারণ সভা (এজিএম ২০২১)অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (২৭ আগস্ট) দুপুরে মাধবদীতে হেরিটেজ রিসোর্ট এ সভা অনুষ্ঠিত হয়। এফবিসিসিআই এর পরিচালক, নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মোঃ আলী হোসেন শিশির (সি আই পি) এই সভায় সভাপতিত্ব করেন।

এসময় তিনি বার্ষিক আয়-ব্যায় বিবরণী ২০২১ পাঠ ও সম্ভাব্য আয়-ব্যায়, বাজেট ২০২২-২০২৩ পেশ করেন। উন্মুক্ত প্রশ্নোত্তর পর্বে বিভিন্ন প্রশ্নের জবাব দেন এবং বক্তাদের বিভিন্ন প্রস্তাবনার স্বপক্ষে প্রতিশ্রুতি ব্যক্ত করেন নরসিংদীর চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট আলী হোসেন শিশির (সিআইপি) এবং সকল ব্যবসায়ীদের বিভিন্ন সমস্যার সমাধানে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন তিনি।

সভায় উপস্থিত চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির বিভিন্ন পরিচালক এবং বিশিষ্ট ব্যবসায়ীদের বক্তব্য শেষে নামাজ এবং মধ্যাহ্ন ভোজের বিরতি দিয়ে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

এসময় বাংলাদেশ তাঁতীলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব শওকত আলী ইঞ্জিনিয়ার, নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির উপদেষ্টা মন্ডলীর সদস্য ও চেম্বার অব কমার্সে’র সাবেক প্রেসিডেন্ট মোঃ মোশারফ হোসেন (সিআইপি), আব্দুল হালিম, আব্দুল মোমেন মোল্লা, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মাহমুদুল হাসান শামীম নেওয়াজ,ভাইস প্রেসিডেন্ট মোঃ জাকির হোসেন, পরিচালক মোঃ কাজিম উদ্দিন, আব্দুল কাইয়ুম মোল্লা, মোহাম্মদ আল-আমিন রহমান, মোঃ মোতালিব হোসেন,হাসিব আহমেদ মোল্লা, নরসিংদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মাখন দাস,মুক্তাদীন ডাইং প্রিন্টিং এন্ড ফিনিশিং মিলস এর ব্যাবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোঃ জাকির হোসেন ভূঁইয়া সহ নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহস্রাধিক সদস্য উপস্থিত ছিলেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD