1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শিবপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ৩২৪ পাঠক

তেল, গ্যাসসহ নিত্যপণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদ ও ভোলায় ছাত্রদলের দুই নেতা হত্যার প্রতিবাদে নরসিংদীর শিবপুরে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি। সোমবার বিকালে উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে সরকারি শহীদ আসাদ কলেজ সংলগ্ন ধানুয়া মাঠে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

দুপুর থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল নিয়ে সমাবেশস্থলে যোগ দেন। এসময় নেতাকর্মীরা জ¦ালানী তেল, গ্যাসসহ নিত্যপণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদ জানিয়ে সরকারের পদত্যাগের দাবি করেন। বক্তারা বলেন বিএনপির এই আন্দোলন দেশ বাঁচানোর আন্দোলন। যে সরকার জনগণের ভোটে নির্বাচিত নয়, সেই সরকারের জনগণের নিকট দায়বদ্ধ থাকে না। এই সরকার ভারতের পদলেহন করে ক্ষমতায় আছে। জনগণ একবার যদি ভোটের সুযোগ পায় নৌকা বঙ্গোপসাগরে ডুবিয়ে দেবে।

উপজেলা বিএনপির সভাপতি আবুল হারিস রিকাবদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রিয় বিএনপির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির আহবায়ক খায়রুল কবীর খোকন। প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব মনজুর এলাহী।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রিয় বিএনপির সদস্য আকরামুল হাসান মিন্টু, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ছালেক রিকাবদার, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, শিবপুর পৌর বিএনপির সভাপতি মাহমুদুল হাসান মৈশান, সাধারণ সম্পাদক মো: জাকির হোসেন সরকার প্রমুখ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD