1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রায়পুরা থেকে মিশুক চালকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ২৮০ পাঠক

নরসিংদীতে মিশুক চালক মো. বিজয় মিয়া নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। রোবাবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে রায়পুরা উপজেলায় আমিরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ এলাকায় রাস্তার পাশের ঝুপে মরদেহ পরে থাকতে দেখেন স্থানীয়রা। রোববার সন্ধ্যা ৭টায় বিষয়টি নিশ্চিত করেন রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান। নিহত ৩০ বছর বয়সী বিজয় নরসিংদী পৌর শহরের বাসাইল এলাকার আমিনুল হকের ছেলে।

ওসি স্থানীয়দের বরাত দিয়ে জানান, আজ বিকেলে হাসনাবাদ এলাকায় সড়কের পাশে একটি অজ্ঞাত মরদেহ পরে থাকতে দেখেন স্থানীয়রা। পরে থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। মরদেহের সোরত হাল দেখে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহতের স্বজনরা জানান, বিজয় পেশায় ব্যাটারি চালিত মিশুক চালক, সে গত বৃহস্পতিবার বিকেলে বাড়ি থেকে বেড় হয়েছিলো এরপর থেকে তাকে খুঁজে পাওয়া যায়নি। বিজয়ের মরদেহ পরে আছে রাস্তার পাশে এ খবর পেয়ে আজ ঘটনাস্থলে এসে বিজয়ের মরদেহ সনাক্ত করা হয়। তার পড়নে লুঙ্গি ও হলুদ টি-শার্ট ছিল। একটি দড়ি দিয়ে মরদেহটি বাঁধা ছিল রাস্তার গাইড ওয়ালের সাথে।

নিহতের বাবা আমিনুল হক জানান, পৌর শহরের বাসাইল ঝাড়তলা মহল্লার স্থায়ি বাসিন্দা তারা। বৃহস্পতিবার থেকে বিজয় নিখোজ হয়। বিজয়ের সংসারে একটি ৫ বছরের কন্যা সন্তান রয়েছে। তাকে হত্যা করে মিশুকটি নিয়ে গেছে খুনিরা। আমরা এর বিচার চাই।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD