1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রায়পুরায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ২৪৪ পাঠক

নরসিংদীর রায়পুরায় ঢাকা-সিলেট মহাসড়কে দুই যাত্রীবাহী বাস ও পিকআপের ত্রিমুখী সংঘর্ষে তিনজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও পাঁচজন। সোমবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে উপজেলার নিলকুঠি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার কালিকচ্ছ ধর্মতীর্থ দিঘীরপাড়া গ্রামের বাসিন্দা সানন্দ দাস (৫৫) ও একই উপজেলার চৌরাগুধা গ্রামের রেনু মিয়া (৬৬) এবং কামাল মিয়া।

আহতরা হলেন, পিকআপের চালক জলিল মিয়া (৫৫), হেলপার মাহমুদ আলী (৩৩), ধর্মতীর্থ গ্রামের কেশব দাশ (২৫), সুধাংশো দাশ (৪৫) ও সবুজ মিয়া (৩৩)। তারা ব্রাহ্মণবাড়ীয়ার সরাইল থেকে পিকআপে করে মাছ নিয়ে ঢাকায় যাচ্ছিলেন।

পুলিশ জানায়, রাত প্রায় সাড়ে তিনটার দিকে রায়পুরা উপজেলার নিলকুঠি এলাকায় বিআরটিসির একটি বাসের চাকা পাঞ্চার হয়ে সড়কের পাশে দাঁড়িয়ে ছিল। এ সময় হবিগঞ্জগামী লাকী এক্সপ্রেস পরিবহনের একটি বাস বিআরটিসি বাসকে পাশ কাটাতে যায়। একই সময় বিপরীত দিক থেকে আসা মাছভর্তি একটি পিকআপের সঙ্গে বাসের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। পরে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে হতাহতদের উদ্ধার করেন।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক বলেন, ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে থানা নেয়া হয়েছে। কামাল মিয়া নামে একজনকে গুরুতর আহত অবস্থায় ঢাকায় নেয়ার পথে মারা গেছেন বলে শুনেছি। আর আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD