1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসায় সিক্ত সাংবাদিক ও উদ্যোক্তা খন্দকার শাহিন

এম শরীফ হোসেন | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | বুধবার, ৮ মার্চ, ২০২৩
  • ২৪৪ পাঠক

শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসায় সিক্ত সাংবাদিক ও উদ্যোক্তা নরসিংদীর খন্দকার শাহিন।

তার পুরো নাম শাওন খন্দকার শাহিন। তিনি বহুগুণে গুণান্বিত একজন সাংবাদিক ও উদ্যোক্তা। আজ ৮ মার্চ তার শুভ জন্মদিন। জন্মদিনে শুভাকাঙ্ক্ষীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। সেইসাথে খন্দকার শাহিন সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ও তার পরিবার-পরিজনদের জন্য দোয়া চান।

খন্দকার শাহিন ১৯৮৮ সালের এইদিনে নরসিংদীর সদর উপজেলার কাঁঠালিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের মৈষাদী পূর্বপাড়া (মুন্সিবাড়ি)র একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

খন্দকার শাহিন ২০০১ সাল থেকে সাংবাদিকতার সাথে জড়িত। দেশের ঐতিহ্যবাহী পত্রিকা দৈনিক বাংলা ও নিউজবাংলার নরসিংদী জেলা প্রতিনিধি। এছাড়াও তিনি নরসিংদী প্রতিদিন নামের একটি অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক ও প্রকাশক।

তিনি বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে বিশেষ ভূমিকা রেখে চলছেন। বিশ্ববিদ্যালয় হতে গ্রাজুয়েশন কমপ্লিট করে কম্পিউটারের বিভিন্ন কোর্সের উপর প্রশিক্ষণ নিয়ে নরসিংদীর মাধবদীতে কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র গড়ে তুলেন।

সেই সাথে সাংবাদিকতার পাশাপাশি স্মার্ট বাংলাদেশ গড়তে তথ্য-প্রযুক্তিতে বিশেষ ভুমিকা রেখে চলছেন। বর্তমানে একজন সফল উদ্যোক্তা হিসেবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার প্রধানমন্ত্রীর কার্যালয়ের আওতাধীন ‘জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষ (এনএসডিএ) কর্তৃক নিবন্ধিত ও সনদ প্রাপ্ত একটি অত্যাধুনিক প্রশিক্ষণ প্রতিষ্ঠান এস ডি আইটি ট্রেনিং ইনস্টিটিউট- মাধবদীর পরিচালক ও একাডেমী প্রধান হিসেবে দায়িত্বে আছেন।

একজন দক্ষ সাংগঠনিক ব্যক্তি হিসেবে নরসিংদী জেলা শাখা নিরাপদ সড়ক চাই এর সাংগঠনিক সম্পাদক ও মাধবদী থানা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক, আন্তর্জাতিক মানবাধিকার কমিশন-বাংলাদেশ চ্যাপটারের সাংগঠনিক সম্পাদক এবং এজাহিকাফ পূর্বাঞ্চল শাখার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

এছাড়াও খন্দকার শাহিন নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলা প্রেস ক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও মাধবদী সাংবাদিক সংস্থার সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বি.এম.এস.এফ) এর নরসিংদী জেলা শাখা সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

তার কাজের স্বীকৃতি স্বরুপ ইতিমধ্যে তিনি সাংবাদিকতা সহ সামাজিক, মানবিক কর্মকাণ্ড ও তথ্য প্রযুক্তিতে বিশেষ অবদান রাখায় আন্তর্জাতিক সংগঠন সহ বিভিন্ন সংগঠন, সংস্থা ও ক্লাব কর্তৃক পুরস্কৃতও হয়েছেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD