1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

পলাশে বসতঘর থেকে কলেজছাত্রীর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৪ জুন, ২০২৩
  • ৫১০ পাঠক

নরসিংদীর পলাশে বসতঘর থেকে এক কলেজছাত্রীর বিবস্ত্র মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার সকালে উপজেলার জিনারদী ইউনিয়নের বড়িবাড়ি এলাকায় নিজ বাড়ি থেকে বিনা মিত্র (১৮) নামে ওই কলেজছাত্রীর মরদেহটি উদ্ধার করে পুলিশ।

বিনা মিত্র ওই গ্রামের মুকুঞ্জ মিত্রের মেয়ে। নিহতের স্বজনরা জানান, শুক্রবার রাতে ঘরে ঢুকে কে বা কারা বিনা মিত্রকে ছুরিকাঘাতে খুন করে বিবস্ত্র অবস্থায় ফেলে রেখে যায়।

নিহতের পরিবারের বরাতে জিনারদী ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য জয়ন্ত দাস জানান, বিনা মিত্র ঘোড়াশাল মুসাবিন হাকিম ডিগ্রি কলেজর দ্বিতীয় বর্ষের ছাত্রী। গতকাল শুক্রবার রাতে বরাব মন্দিরে পাশে পরিবারের অন্য সদস্যদের সঙ্গে রথ যাত্রার প্রসাদ খাওয়া শেষে বাড়িতে ফিরে আসে তারা। পরে রাতে তার বাবা মার থাকার ঘরের পাশের আরেকটি রুমে পড়তে বসে বিনা।

এ সময় তার মা উর্মিলা মিত্র কবিরাজি চিকিৎসা নিতে পাশের বাড়িতে যান। আর বাবা ও তার ভাই পাশের রুমে ঘুমিয়ে পড়েন। পরে রাত ৯টার দিকে বিনার মা বাড়িতে এসে মেয়ের বিবস্ত্র মরদেহ দেখতে পান। খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে পলাশ থানা ও জেলা পুলিশ। শনিবার সকালে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

পলাশ থানার উপপরিদর্শক (এসআই) সামসুল হক জানান, সকালে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। মরদেহের বুকে ছুরিকাঘাত ও ছুরিবিদ্ধ ছিল। এ ঘটনায় তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD