1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে ইয়াবা ও গাঁজাসহ ২ কারবারি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ২৪ জুলাই, ২০২৩
  • ৮৮ পাঠক

নরসিংদীতে দুটি পৃথক অভিযানে সাড়ে ৩ হাজার পিস ইয়াবা ও ৩০ কেজি গাঁজাসহ ২ জন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। রোববার রাতে ও সোমবার সকালে সদর থানার জেলখানা মোড় ও শিবপুর থানার ইটাখোলা মোড়ে অভিযান চালিয়ে এসব মাদক, গাড়ী জব্দ ও জড়িত ২ জনকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো- কক্সবাজার জেলার উখিয়া খানার তুতুরবিল এলাকার মীর আহাম্মদ এর ছেলে আবুল বাশার (৪৮) ও কুমিল্লার বুড়িচং থানার রাজাপুর মধ্যপাড়া এলাকার আব্দুল মালেক এর ছেলে আলামিন মিয়া (২৪)।

সোমবার দুপুরে পুলিশ সুপার কার্যালয় প্রাঙ্গনে এক সংবাদ সম্মলনে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সামসুল আরেফিন জানান, গোপন তথ্যের ভিত্তিতে সদর থানার তরোয়া জেলাখানা মোড়ের মিনার মসজিদের পূর্বপাশে মোটরসাইকেলসহ আবুল বাশারকে আটক করা হয়। এসময় তার দখল হতে ৩৫০০ পিস ইয়াবা জব্দ করে ডিবি পুলিশ।

অপরদিকে সোমবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর মডেল থানার মুনসেফেরচর ইটাখোলা এলাকার ধানসিঁডি হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনের রাস্তার উপর থেকে ৩০ কেজি গাঁজাসহ ১টি পিকআপ গাড়ীর ড্রাইভার মো: আলামিন মিয়াকে আটক করে ডিবি পুলিশের একটি দল।

ইয়াবা ও মাদকসহ আটক দুইজনের বিরুদ্ধে সদর ও শিবপুর থানায় মামলা হয়েছে। এর আগেও তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় মামলা রয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD