1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:০৪ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ব্যবসায়ীদের “স্বপ্ন ছোঁয়া”

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩
  • ৩৭১ পাঠক

নরসিংদীতে প্রাচ্যের ম্যানচেস্টার খ্যাত শহর মাধবদীতে বিশিষ্ট স্বনামধন্য ব্যবসায়ীদের নিয়ে “স্বপ্ন ছোঁয়া” নামে একটি সংগঠন আত্মপ্রকাশ করেছে। এই উপলক্ষে আজ রবিবার (১৫ অক্টোবর) দুপুরে মাধবদী পৌরশহরের অবস্থিত রমণী কমিউনিটি সেন্টারে ব্যবসায়ীদের মিলন মেলা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ব্যবসায়ীদের সম্বনয়ে একটি কমিটি গঠন করা হয়।

শিল্প শহর মাধবদী, শেখেরচর বাবুরহাট ও রাজধানীমুখী মোট ৪০ জনব্যবসায়ীদের স্বপ্ন ছোঁয়া’র সভাপতি সিআইপি নিজাম উদ্দিন ভূঁইয়া লিটনকে সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মো: শাহাদাত হোসেন সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক সাবেক পৌর কাউন্সিল মো:মিজানুর রহমান ও কোষাধক্ষ্য মো: মহিউদ্দিন। পর্ববর্তীতে পূনাঙ্গ কমিটির নাম ঘোষনা করা হবে।

স্বপ্ন ছোঁয়া” সংগঠনের নবনির্বাচিত সভাপিত ও রমনী গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নিজাম উদ্দিন ভুঁইয়া লিটন (সিআইপি) দৈনিক খবরের কাগজকে বলেন, আজ ব্যবায়ীদের ভালোবাসায় একটি অরাজনৈতিক সেবামূলক সংগঠন “স্বপ্ন ছোঁয়া”র সভাপতি মনোনিত হয়ে আবেগ আপ্লুত আমি। সামাজিক, মানবিক কাজ সহ ভ্রমণ পিপাসু হবে এই সংগঠনের কার্যক্রম। এছাড়া স্মার্ট দেশ গড়তে ব্যবসায়ীদের ঐক্যের হাতছানি হয়ে কাজ করবে স্বপ্ন ছোঁয়া সংগঠন।

তিনি বলেন, ব্যবসায়ী জীবনে রাষ্ট্রপতি শিল্প উন্নয়ন পুরস্কারের পাশাপাশি শিল্প মন্ত্রণালয়কর্তৃক গতবছর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে দেশে প্রথমবারের বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার অর্জন করি। এ ছাড়াও পর পর ৩ বার সি,আই,পি মনোনিত হয়েছি।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD