1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে প্রতীক পেয়ে কর্মী-সমর্থকদের উৎসবের আমেজ

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩
  • ২৬৪ পাঠক
নরসিংদী জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে প্রতীক বরাদ্দ করেন জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার ড. বদিউল আলম। ঈগল প্রতীক গ্রহণ করেছেন স্বতন্ত্র প্রার্থী কামরুজ্জামান।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদীর ৫টি সংসদীয় আসনে ৩৩ জন দলীয় ও স্বতন্ত্র প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। এই নির্বাচনে প্রতীক বরাদ্দ পাওয়ার পর থেকে উৎসবের আমেজ বিরাজ করছে দলীয় নেতাকর্মী ও স্বতন্ত্র প্রার্থীদের কর্মী সমর্থকদের মধ্যে। আজ বিকেলে নরসিংদী-১ আসন ঘুরে দেখা গেছে পছন্দের প্রার্থীদের স্ব-স্ব প্রতীকের স্লোগান দিয়ে প্রার্থীদের পক্ষে প্রাণ খুলে ভোট ও দোয়া চাইছেন।

এসময় সাধারণ ভোটাদের সাথে কথা হলে বলেন, দীর্ঘ বছর পর একটি ভোট উৎসব হতে যাচ্ছে। আমরা আসছে ৭ জানুয়ায়ী পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে জয় যুক্ত কবরো ইনশাআল্লাহ।

এসময় কথা হয় স্বতন্ত্র প্রার্থী আলহাজ কামরুজ্জামান কামরুল এর সমর্থক মিঠুন শাহার সাথে। তিনি বলেন, নরসিংদী-১ আসনে স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও পৌরসভার সাবেক মানবিক মেয়র কামরুজ্জামান কামরুল। তার প্রতীক ঈগল। এই মার্কা আমাদের স্বপ্ন পূরণ করবে। সদর আসনে ঈগল মার্কার জোয়ার উঠেছে। মেয়র থাকা কালিন করোনা সংকটে মানুষের পাশে দাড়িয়ে যে ভালোবাসায় অর্জন করেছেন কামরুল ভাই। সদরবাসীর ভোটেও জয়যুক্ত হবে তিনি।

এর আগে আজ সোমবার (১৮ ডিসেম্বর) সকাল থেকে জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ করেন জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার ড. বদিউল আলম।

নরসিংদী-১ সদর আসনে নৌকা ও ঈগল দুই প্রতিদ্বন্দ্বী ছাড়া আরও ছয় প্রতিদ্বন্দ্বী রয়েছেন। তারা হলেন, জাতীয় পার্টির মো: ওমর ফারুক মিয়া (লাঙ্গল), বাংলাদেশ তরিকত ফেডারেশনের মো: ছবির মিয়া (ফুলের মালা), স্বতন্ত্র প্রার্থী নুরালাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: জাকারিয়া (ট্রাক), তৃণমূল বিএনপির মো: জলিল সরকার (সোনালী আঁশ), বাংলাদেশ সুপ্রীম পার্টির শাজাহান মিয়া (একতারা), বাংলাদেশ কংগ্রেস এর মো: ইকবাল হোসেন ভূঞা (ডাব)।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD