1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রায়পুরা ও কালিগঞ্জে ট্রেনে কাটা পড়ে নিহত ২

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩
  • ১৪৩ পাঠক

ঢাকা-ভৈবর রেললাইন থেকে পৃথক ঘটনায় দুই মরদেহ উদ্ধার করেছে নরসিংদী রেলওয়ে পুলিশ। বিষয়টি আজ রাতে সাড়ে ৮টার দিকে নিশ্চিত করেন নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ী উপ-পরিদর্শক (এসআই) মো. নাজিউর রহমান। তিনি জানায়, পৃথক দুটি ঘটনার মধ্যে একটি হলো সকাল ৯টায় দিকে রায়পুরা উপজেলায় ও আরেকটি হলো বিকালে নরসিংদী রেলওয়ের পুলিশ ফাঁড়ীর অধিনস্থ এলাকা গাজীপুরের কালীগঞ্জে।

রায়পুরার ঘটনায় মেথিকান্দা স্টেশন মাস্টার মোহাম্মদ রেজোয়ান বলেন, আজ সকাল ৯টায় দিকে মেথিকান্দা স্টেশনের পশ্চিম পাশের আউটারে ঢাকা থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জ গামী এগারো সিন্ধুর এক্সপ্রেসের ট্রেনে কাটা পড়ে রোয়েল ভূইয়া নামে একজন মারা গেছে। পরে স্থানীয়রা বিষয়টি অবগত করলে পুলিশকে আমরা দেই। খবর পেয়ে রেলওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ী উপ-পরিদর্শক নাজিউর রহমান প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বলেন, রায়পুরায় নিহত ব্যক্তি মানসিক ভারসাম্য ছিলেন। আজ সকালে এগারোসিন্ধুর এক্সপ্রেস ট্রেনটি মেথিকান্দা এলাকায় পৌঁছালে আউটারের রেললাইনে হাঁটার সময় ট্রেনে কাটা পড়ে রোয়েল ভূঁইয়া মরা যায়। এই খবর পেয়ে রেলওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ফাঁড়ীতে নিয়ে আসেন। নিহত রোয়েল ভূইয়া রায়পুরা উপজেলার অলিপুরা ইউনিয়নের নবিয়াবাদ এলাকার মৃত মোকাদ্দেছ ভূঁইয়ার ছেলে।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ী উপ-পরিদর্শক নাজিউর রহমান আরও বলেন, আজ বিকেলে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার কোনাবাড়ি এলাকার ঢাকামুখী রেল-লাইন থেকে এক তরুনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের নাম ইদ্দিস মিয়া (২০)। সে নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার দিলোয়া গ্রামের বাসিন্দা ও মো. নয়ন মিয়ার ছেলে। দুটি মরদেহ সোরতহাল শেষে অপমৃত্যুর নথী করা হয়েছে ও আইনি প্রক্রিয়া শেষে নিহতের স্বজনদের মাঝে হস্তান্তর করা হয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD