1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে জেলা প্রশাসক বৃত্তি পরীক্ষা ২০২৩ অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
  • ১৪৫ পাঠক

নরসিংদী জেলা প্রশাসনের উদ্যোগে এবং নরসিংদী ফাউন্ডেশনের পৃষ্ঠপোষকতায় ‘জেলা প্রশাসক বৃত্তি পরীক্ষা ২০২৩’ অনুষ্ঠিত হয়েছে। আজ ২৩ ডিসেম্বর নরসিংদী জেলার ৬ টি উপজেলার ৮ম শ্রেণির প্রায় ১৩শ শিক্ষার্থী এ পরীক্ষায় অংশগ্রহণ করে। বেলা ১০টায় শুরু হয়ে পরীক্ষাটি বেলা ১১.৩০ এ শেষ হয়। এ সময় নরসিংদী সদরের ব্রাহ্মন্দী কামিনী কিশোর মৌলিক সরকারি উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন নরসিংদী জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ড. বদিউল আলম।

এসময় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘নিয়মিত প্রাতিষ্ঠানিক কারিকুলামের পাশাপাশি এ বৃত্তি পরীক্ষাটি নরসিংদীর শিক্ষার্থীদের মাঝে পড়ালেখার অধিক আগ্রহ সৃষ্টিতে এবং জাতির ভবিষ্যৎ কর্ণধার তৈরি ভূমিকা রাখবে।

পরীক্ষাটিকে কেন্দ্র করে নরসিংদীর শিক্ষার্থী-অভিভাবকদের মাঝে উৎসবমুখর প্রবেশ দেখা যায় এবং তাঁরা এটিকে একটি ‘প্রেস্টিজিয়াস বৃত্তি পরীক্ষা’ হিসেবে বিবেচনা করছেন। নরসিংদী জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, এ পরীক্ষার ফলাফলে ২৩ জনকে বৃত্তি প্রদান করা হবে।

বৃত্তি পরীক্ষাটির সার্বিক প্রস্তুতি ও ব্যবস্থাপনার দায়িত্ব পালন করেছেন নরসিংদী জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ মুশফিকুর রহমান। নরসিংদী জেলার ৬ টি উপজেলায় মোট ছয়টি পরীক্ষাকেন্দ্রে একযোগে পরীক্ষাটি অনুষ্ঠিত হয়েছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD