1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদী জেলা প্রেস ক্লাবে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিনিধি-
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ৪১ পাঠক

৪০ সদস্যদের একটি বৃহত্তর পরিবার নিয়ে সৌহার্দ্যপূর্ণ সহ অবস্থানে এই স্লোগানে নরসিংদী জেলা প্রেস ক্লাবের পথচলা শুরু হয় গত বছরের ১৪ সেপ্টেম্বর। এবার প্রথম বারের মত নরসিংদী জেলা প্রেস ক্লাবে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ইফতারের পূর্বে ক্লাবের সার্বিক বিষয় নিয়ে আলোচনা করেন, সাপ্তাহিক চেতনা পত্রিকার সম্পাদক ও প্রকাশ এবং নরসিংদী জেলা প্রেস ক্লাবের কার্যনির্বাহী সদস্য এবিএম আজরাফ টিপু, ক্লাবের সভাপতি ও ইনডিপেনডেন্ট টেলিভিশন এবং দৈনিক আজকের পত্রিকার জেলা প্রতিনিধি আসাদুজ্জামান রিপন, সাধারণ সম্পাদক ও যমুনা টিভির স্টাফ রিপোর্টার আইয়ুব খান সরকার।

বৃহস্পতিবার (২৮ মার্চ) নরসিংদী সদর উপজেলা মোড়ে গাজী ভবনের ২য় তলায় সংগঠনের কার্যালয়ে এ সভায় উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা প্রেস ক্লাবের সভাপতি সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক বর্তমান দিনের জেলা প্রতিনিধি আশাদ উল্লাহ মনা, যুগ্ম সাধারণ সম্পাদক ও দ্য ডেইলি স্টারের জেলা প্রতিনিধি জাহিদুল ইসলাম জয়, কোষাধ্যক্ষ ও খাস খবর সম্পাদক মো: কবির হোসেন, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক খবরের কাগজের জেলা প্রতিনিধি শাওন খন্দকার শাহিন, দপ্তর সম্পাদক ও এখন টেলিভিশনের জেলা প্রতিনিধি রাকিবুল ইসলাম রাকিব, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক এবং মাইটিভির তৌহিদুর রহমান মিঠুন, প্রচার প্রকাশনা ও তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং আরটিভি, দৈনিক আলোকিত বাংলাদেশ এর জেলা প্রতিনিধি নূরে আলম রনি, কার্যনির্বাহী সদস্য ও সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার আশিকুর রহমান পিয়াল, দৈনিক করতোয়া পত্রিকার জেলা প্রতিনিধি বিশ্বনাথ পাল।

ক্লাবের অন্যান্য সাধারণ সদস্যদের মাঝে উপস্থিত ছিলেন মাই টিভি ও ভোরের পাতা পত্রিকার বেলাব প্রতিনিধি আমিনুল ইসলাম, দৈনিক আমাদের সময় পত্রিকার শিবপুর প্রতিনিধি মোমেন খান, দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি মোহাম্মদ আল-আমিন মিয়া, দৈনিক কালবেলা পত্রিকার শিবপুর প্রতিনিধি শেখ মানিক, দৈনিক ইত্তেফাক পত্রিকার রায়পুরা প্রতিনিধি মোস্তাফা খান, দৈনিক বর্তমান পত্রিকার জেলা প্রতিনিধি মো. তারেক পাঠান, বায়ান্ন টিভি’র জেলা প্রতিনিধি কাউছার আহমেদ, দৈনিক সরেজমিন পত্রিকার জেলা প্রতিনিধি নাহিদ প্রধান, দৈনিক মুক্ত খবরের জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম, সময় টিভির চিত্র সাংবাদিক মাহফুজুর রহমান, আর টিভির চিত্র সাংবাদিক মো. রাসেল প্রমূখ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD