1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদীর পাঁচদোনায় ট্রাকের চাপায় একজন নিহত

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
  • ১৯০ পাঠক

নরসিংদীতে মাধবদীর পাঁচদোনায় বেপরোয়া গতির পন্যবাহী একটি ট্রাকের চাপায় এক পথচারী নিহত হয়েছেন। সোমবার(২০ ডিসেম্বর) সকাল ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচদোনা মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত ওই পথচারীর নাম মো. জসীম উদ্দিন (৪৫)। তিনি নরসিংদীর মাধবদী থানার আসমানদীচর এলাকার মৃত আলীম উদ্দিনের ছেলে। দুর্ঘটনার সময় মো. জসীম উদ্দিন মহাসড়কের একপাশ ধরে হাঁটছিলেন।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, ঢাকা-সিলেট মহাসড়ক ধরে বেপরোয়া গতিতে পন্যবাহী ট্রাকটি ভৈরবের দিকে যাচ্ছিল। ট্রাকটি পাঁচদোনা মোড় অতিক্রম করার সময় মো. জসীম উদ্দিন নামের ওই ব্যক্তিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। এ সময় স্থানীয় লোকজন ওই ঘাতক ট্রাক ও এর চালককে আটক করে রাখেন।

স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সকাল ৯টার দিকে ঘটনাস্থল থেকে নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে ইটাখোলা হাইওয়ে ফাঁড়ির পুলিশ। খবর পেয়ে নিতের স্বজনরা ঘটনাস্থলে এসে তাঁর লাশ শনাক্ত করেন। পরে সুরতহাল প্রতিবেদন তৈরির পর লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. নূর হায়দার তালুকদার জানান, বেপরোয়া গতির একটি ট্রাকের চাপায় মো. জসীম উদ্দিন নামের ওই ব্যক্তি নিহত হয়েছেন। ট্রাক ও এর চালক মো. জামির হোসেন (৪৮) আমাদের কাছে আটক আছেন। নিহতের পরিবারের অভিযোগ পেলে পরবর্তী আইনগত পদক্ষেপ নেওয়া হবে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD