1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৩২ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদী থানা প্রেস ক্লাবে সাংবাদিক আলাউদ্দিন’র ২৫তম মৃত্যুবার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন-
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২
  • ২৮৪ পাঠক

নরসিংদীর মাধবদীতে বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী ও প্রয়াত সাংবাদিক ডাক্তার আলাউদ্দিন’র ২৫তম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার (১৩ অক্টোবর) রাতে ১৫৩-রাইন ওকে মার্কেট এর ৩য় তলায় মাধবদী থানা প্রেস ক্লাবের কার্যালয়ে এক স্মরণ সভা ও আলোচনা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় প্রয়াত সাংবাদিক ডাঃ আলাউদ্দিন’র স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন সাংবাদিকরা।

মাধবদী থানা প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক মানবজমিন পত্রিকার প্রতিনিধি মো: আল আমিন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন, প্রয়াত সাংবাদিক ডাক্তার আলাউদিন এর মেজো ছেলে মাধবদী থানা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক মুক্তখবর পত্রিকার প্রতিনিধি আনিছুর রহমান সোহেল।

প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক বাংলা’র নরসিংদী জেলা প্রতিনিধি শাওন খন্দকার শাহিন এর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর যুগ্ম মহা-সচিব ও ক্লাবের কার্যনির্বাহী সদস্য কাজী মেহবুব ইয়াছিন সৃজন, নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও মাধবদী থানা প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ মো. মনিরুজ্জামান মনির, বাংলাদেশ মানবাধিকার কমিশন নরসিংদী আন্তঃজেলা শাখার সভাপতি ও কার্যনির্বাহী সদস্য আব্দুল হান্নান মানিক, ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও এশিয়ান টেলিভিশন’র প্রতিনিধি মোহাম্মদ নুর আলম, দপ্তর সম্পাদক আওলাদ হোসেন, ক্লাবের কার্যনির্বাহী সদস্য ডাক্তার আলাল উদ্দিন সোহান, রাকিবুল হাসান জয়, মনজুরুল আলম ক্লাবের অন্যান্য কর্মকর্তা সহ স্থানীয় ব্যক্তিবর্গ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD