1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১০:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :



বাংলাদেশ এখন ভয়ডরহীন ক্রিকেট খেলে : রোহিত

রিপোর্টারের নাম
  • প্রকাশিত সোমবার, ১৯ মার্চ, ২০১৮

স্পোর্টস ডেস্ক,নরসিংদী প্রতিদিন, সোমবার, ১৯ মার্চ ২০১৮:
নিদাহাস ট্রফির ফাইনালে অসাধারণ এক ইনিংস খেলে ভারতকে জিতিয়েছেন দিনেশ কার্তিক। শেষ বলের ছক্কায় বাংলাদেশের মুঠো থেকে বের করে নিয়ে গেছেন ট্রফি। তবে শিরোপা জিতলেও ভারত টের পেয়েছে বদলে যাওয়া বাংলাদেশ দলের ধার। সেই ধার দাগ কেটেছে ভারতের ভারপ্রাপ্ত অধিনায়ক রোহিত শর্মার মনে।

ভারত-বাংলাদেশের মধ্যকার এ পর্যন্ত ৮টি টি-টোয়েন্টির সবকটিতেই জয় পেয়েছে রোহিত-রায়নারা। নিদাহাস ট্রফির ত্রিদেশীয় সিরিজেই জয় তিনে তিন। বাংলাদেশের বিপক্ষে মুখোমুখি লড়াইয়ে ভারতের এগিয়ে একতরফা। তবে জয়গুলো যে কতটা কঠিন ছিল, সেটা তো খুব ভালো করে জানেন রোহিত শর্মা। ফাইনাল জয়ের পর ভারতের ভারপ্রাপ্ত অধিনায়ক বাংলাদেশকে ভাসালে প্রশংসার বাণীতে ভেজালেন।

এ প্রসঙ্গে ভারতীয় অধিনায়ক বলেন,‘ ওরা ভয়ডরহীন ক্রিকেট খেলে, এটা সব সময়ই ভালো। কখনো কখনো এতে হিতে বিপরীত হয় বটে, যখন সবকিছু আপনার পক্ষে থাকে না। কিন্তু এটাই ওদের ক্রিকেটের ধরন। তারা অবশ্যই দারুণ ভালো একটা দল। গত তিন বছরে আমার দেখেছি ওরা কতটা বদলে গেছে। ওদের বেশ কজন অভিজ্ঞ ক্রিকেটার আছে, যারা উঠতি ক্রিকেটারদের পথ দেখাচ্ছে।’

কার্তিকের প্রশংসা করছেন, তবে বাংলাদেশকেও প্রাপ্য প্রশংসা দিতে ভোলেননি রোহিত শর্মা। শেষ ওভার প্রসঙ্গে সৌম্যের পাশেও দাঁড়ালেন ভারতীয় অধিনায়ক রোহিত।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমরা জানতাম সৌম্য ওদের আসল বোলার নয়। বেশির ভাগ সময় ওকে এক-আধবার ব্যবহার করা হয়েছে। আর শেষের ওভারগুলোতে বল করা কখনোই সহজ নয়। তখন সব সময় বোলারের ওপর চাপ থাকে, ব্যাটসম্যানের ওপর নয়।’

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান