1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

আকবরের বাবা-মাকে পাপনের ফোন!

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ১০ ফেব্রুয়ারী, ২০২০
  • ২২২ পাঠক

স্পোর্টস ডেস্ক | নরসিংদী প্রতিদিন –
সোমবার, ১০ ফেব্রুয়ারি ২০২০:
কুল ক্যাপ্টেন্সি দিয়ে যুব বিশ্বকাপের শিরোপা নিশ্চিত করেছেন অধিনায়ক আকবর আলী। এতে প্রশংসায় ভাসছেন তিনি। আর আকবরের জন্য আনন্দে ভাসছে রংপুরবাসী।

এ দিকে আকবরের এমন কৃতিত্বে গর্বিত তার বাবা-মা ও পরিবারের সদস্যরা। অনেকে তাদের শুভেচ্ছা জানাচ্ছেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন এমপি টেলিফোনে আকবর আলীর পরিবারের সঙ্গে কথা বলেছেন।

তিনি এ বিজয় অর্জনের জন্য আকবরের পরিবারকে শুভেচ্ছা জানিয়েছেন। এ ছাড়া ক্রিকেট টিম যেদিন ঢাকায় ফিরবে সেদিন বিমানবন্দরে তাকে উপস্থিত থাকতেও অনুরোধ জানিয়েছেন।

গতকাল দক্ষিণ আফ্রিকার মাটিতে ফাইনালে ভারতকে হারিয়ে বাংলাদেশের অনূর্ধ্ব-১৯ দলের বিশ্বকাপ জয়ের পর প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে আকবরের মা সাহিদা আক্তার বলেন, আকবর দেশের জন্য খেলেছে। বাংলাদেশের ইতিহাসে প্রথম কোনো বিশ্বকাপ জয়ের শিরোপা তার হাত ধরেই আসল। এটা আমাদের জন্য গর্বের। তেমনি রংপুরবাসীর জন্যও গর্বের। তিনি ছেলের জন্য দেশবাসীর দোয়া কামনা করে বলেন, আগামীতে যেন আকবর আলী তার সাফল্য ধরে রাখতে পারে।

আকবরের বাবা মোহাম্মদ মোস্তফা বলেন, সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমার ছেলে আকবর আলী পুরো বিশ্বের কাছে বাংলাদেশের নাম উজ্জ্বল করেছে। সে এখন বাংলাদেশের ইতিহাসের প্রথম বিশ্বকাপজয়ী অধিনায়ক। যে কোনো পর্যায়ে প্রথমবারের মতো বাংলাদেশকে বিশ্বজয়ের সাফল্য এনে দেয়ার কারিগর। এ সময় তিনি সবার কাছে তার ছেলের জন্য দোয়া কামনা করেন।

এ দিকে সন্ধ্যায় রংপুর জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে আকবরের বাড়িতে গিয়ে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এ সময় এলাকাবাসী আনন্দে-উচ্ছ্বাসে তাদের স্বগত জানান।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD