1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

কেন পালিয়ে বিয়ে করেছিলেন সৌরভ গাঙ্গুলী!

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ২৪৯ পাঠক

স্পোর্টস ডেস্ক | নরসিংদী প্রতিদিন
-শনিবার-১১ জুলাই ২০২০: প্রায় দুই যুগ আগের কথা। ওই সময়টাতে গণমাধ্যমেও ফলাও করে বাহারি রং মেখে সংবাদ প্রকাশ করা হয়েছিল ‘পালিয়ে বিয়ে করেছেন সৌরভ গাঙ্গুলী!’ কিন্তু আদতেই কি তাই! ঘটনাটা আসলেই তেমন ছিল না। পরবর্তীকালে বিভিন্ন সময় এমন প্রশ্নের মুখোমুখি হয়ে গাঙ্গুলী নিজেই জানিয়েছিলেন- ধুমধাম করেই তাদের বিয়ে হয়েছিল। সানাই বাজিয়ে সবাইকে জানান দিয়েই বাবা চণ্ড গাঙ্গুলী পুত্রের বিয়ে দিয়েছিলেন। ঘরে তুলেছিলেন পুত্রবধূকে।

১৯৯৭ সালের ফেব্রুয়ারিতে ডোনার সঙ্গে বিয়ে হয়েছিল কলকাতার মহারাজার। তবে এটা সত্যি যে, ডোনাকে ভালোবেসেই বিয়ে করেছিলেন গাঙ্গুলী। শুরুর দিকে তাতের সম্পর্ক নিয়ে পরিবারের আপত্তি থাকলেও ঘরের ছোটছেলের ভালবাসার পাত্রীকেই বউ হিসেবে মেনে নিয়েছিলেন চণ্ডী গাঙ্গুলী।

ভারতের সাবেক এই সফল অধিনায়কের বিয়ে নিয়ে বিভিন্ন সময় সংবাদমাধ্যমে রং চড়া খবর প্রকাশ হলেও সৌরভ জানান, তার আগে গাঙ্গুলী পরিবারে কেউ লাভ ম্যারেজ করেনি। আর সেই কারণেই বাড়িতে ডোনার কথা বলতে খানিক ভয়ই হয়েছিল তার। কিন্তু পরে তার আর ডোনার সম্পর্কের কথা জানতে পেরে চন্ডী গাঙ্গুলী সৌরভকে বলেছিলেন, ‘মন দিয়ে ক্রিকেট খেল, বাকিটা আমি সামলে নেবো।’

মূলত ফুটবলপ্রেমী সৌরভের ক্রিকেটে ক্যারিয়ার শুরু হয়েছিল কাকতালীয়ভাবেই। টাইফয়েডের কারণে সেবার বাংলা দলের ৭ জন ক্রিকেটার ছিটকে গিয়েছিলেন। তখনই ক্রিকেট খেলার সুযোগ আসে সৌরভের। আর সেই সুযোগের সদ্ব্যবহার করে শতরান করেছিলেন কলকাতার দাদা খ্যাত সৌরভ। আর পরে দাদা স্নেহাশিষের বদলি হিসেবে রঞ্জি দলে ডাক পেয়ে সৌরভ ছড়িয়েছিলেন সৌরভ গাঙ্গুলী।

গাঙ্গুলীই প্রথম ভারতকে উপমহাদেশের বাইরে ম্যাচ জেতাতে শিখিয়েছেন। ভারতের দলগত পারফরম্যান্সের মন্ত্রটাও তারই দেয়া। একদিনের ম্যাচ আর টেস্ট মিলিয়ে ২০ হাজারের বেশি আছে সৌরভের ঝুলিতে। আছে ৩৮টির মতো সেঞ্চুরিও।

বর্তমানে ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট পদে মহাগুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন সাবেক এই বাঁহাতি অপেনার।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD