1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নতুন ইতিহাস গড়ার পথে মেসি

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ২০ জুলাই, ২০২০
  • ২১৬ পাঠক

স্পোর্টস ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
সোমবার-২০ জুলাই ২০২০:
এবারের শিরোপা চিরপ্রতিদ্বন্দ্বীদের রিয়াল মাদ্রিদের কাছে হাতছাড়া হয়ে যাওয়ায় লা লিগায় নিজেদের শেষ ম্যাচটি থেকে তেমন কিছুই পাওয়ার নেই বার্সেলোনার। কিন্তু দলীয় প্রাপ্তি সম্ভব না হলেও এই ম্যাচ থেকে ব্যক্তিগত এক অর্জনের সুযোগ আছে লিওনেল মেসির সামনে।

ব্যক্তিগত পুরষ্কারের প্রতি কোনো মোহ থাকার কথা বরাবরই অস্বীকার করে আসছেন মেসি। কিন্তু প্রতি মৌসুমেই নতুন নতুন ব্যক্তিগত অর্জন তার ঝুলিতে যুক্ত হচ্ছে। এই যেমন এবার হয়তো শীর্ষ গোলদাতার পুরষ্কার ‘পিচিচি ট্রফি’ এই আর্জেন্টাইনের দখলেই যাচ্ছে।

এবার নিয়ে রেকর্ড সপ্তমবারের মতো ‘পিচিচি ট্রফি’ জিততে চলেছেন মেসি। বিগত ১০০ বছরেও অন্য কারো পক্ষে এমন কীর্তি গড়া সম্ভব হয়নি। এতদিন কিংবদন্তি তেলমো জারা’র সঙ্গে রেকর্ড ভাগাভাগি করতে হয়েছে মেসিকে। দুজনেরই এই কীর্তি আছে ছয়বার করে।

চলতি লা লিগায় এখন পর্যন্ত ২৫ গোল নিয়ে গোলদাতাদের তালিকায় শীর্ষে আছেন মেসি। একমাত্র সদ্য শিরোপাজয়ী রিয়ালের করিম বেনজেমা আছেন তার ঘাড়ে নিঃশ্বাস ফেলছেন। এই ফরাসি স্ট্রাইকারের গোলসংখ্যা ২১টি।

বার্সার জন্য লিগের শেষ ম্যাচটি শুধুই নিয়মরক্ষার। ভুলে যাওয়ার মতো এক মৌসুম শেষ হবে এই ম্যাচ দিয়ে। তবে এই ম্যাচ জিতে চ্যাম্পিয়নস লিগের আসন্ন ম্যাচের জন্য আত্মবিশ্বাসে বাড়তি জ্বালানি ভরে নেওয়ার সুযোগ থাকছে কিকে সেতিয়েনের দলের সামনে।

আলাভেসের বিপক্ষে মাঠে নামার আগে বড়সড় ধাক্কা খেয়েছে বার্সা শিবির। কারণ মূল স্কোয়াডের মাত্র ১৩ সদস্যকে ভিতোরিয়া সফরে পাচ্ছে দলটি। কারণ ইনজুরি ও নিষেধাজ্ঞার কারণে ছিটকে গেছেন আঁতোয়া গ্রিজম্যান, স্যামুয়েল উমতিতি, উসমানে দেম্বেলে, ইভান রাকিতিচ, জুনিয়র ফিরপো এবং জেরার্ড পিকে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD