বুধবার | ৩রা জুন, ২০২০ ইং |

কাঁদতে কাঁদতে স্টেডিয়াম ছাড়লেন ভারতীয় সমর্থকরা

স্পোর্টস ডেস্ক | নরসিংদী প্রতিদিন-
বুধবার,১০ জুলাই ২০১৯:
২০১১ সালটা আজ ফিরল না ইংলিশ মুলুকে। কিউইদের আগুনঝরা বোলিং জানিয়ে দিলো এটা ২০১৯ সাল। ২০১১ বিশ্বকাপে ওয়াংখেড়ে স্টেডিয়ামে মহেন্দ্র সিং ধোনির সেই ছক্কায় উল্লাসে মাতোয়ারা পুরো স্টেডিয়াম। কারো কারো চোখে কান্নাও। তবে সেটা আনন্দের। ২৮ বছর পর বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার আনন্দে সেদিন ভারতীয় সমর্থকদের বাঁধনহারা উৎসব নজর কেড়েছিলো সবার।
৮ বছর পর আবারো বিশ্বকাপের এক ম্যাচ। স্টেডিয়াম-ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ড। এবার ভারতের সামনে লক্ষ্যমাত্রা ২৪০। ওই লক্ষ্য খেলতে নেমে ৫ রানেই নেই ৩ উইকেট। তবে এমন এক ম্যাচেও ভারতীয় সমর্থকদের জয়ের স্বপ্ন দেখাচ্ছিলেন সেই ধোনি। যে কি না আরো বহু ম্যাচ জিতিয়েছেন।

৯২ রানে ৬ উইকেট হারানোর পর ভারত যখন নিশ্চিত হার দেখছিল, তখনই জাদেজাকে নিয়ে ১১৬ রানের অবিশ্বাস্য এক জুটি ধোনির। তাতেই ভারতের জয়ের আশা টিকে ছিল ইনিংস শেষ হওয়ার ৯ বল আগ পর্যন্তও। কিন্তু ফিনিশিংটা আর আগের মতো দিতে পারলেন না। ভারত হেরে গেলো ১৮ রানে। তাতেই টানা দ্বিতীয়বারের মতো সেমিফাইনালে আটকে গেল ভারতের স্বপ্ন।

এমন এক ম্যাচে তীরে এসে তরী ডোবায় চোখের পানি আর আটকে রাখতে পারেননি ভারতীয় সমর্থকরা। ম্যাচ শেষে তারা কাঁদতে কাঁদতে মাঠ ছেড়েছেন। যার বেশ কয়েকটি ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। খুব কাছে গিয়েও হারার কষ্টটা বোধ হয় এমনই!

follow and like us:
0

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published.