1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

সমকামিতা নিয়ে যা বললেন আজহারী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ৮ জুলাই, ২০২০
  • ৩৭৪ পাঠক

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন-
বুধবার,০৮ জুলাই ২০২০:
কয়েকদিন ধরে বাংলাদেশে একটি নতুন বিতর্ক উঠেছে সমকামিতা নিয়ে। একটি মহল সুপরিকল্পিতভাবে বাংলাদেশে চরম বিতর্কিত এই প্রথা বাস্তবায়নে প্রচার-প্রচারণা চালাচ্ছে বলে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ব্যাপক অভিযোগ উঠেছে।

এমন পরিস্থিতিতে বাংলাদেশের অন্যতম ধর্মীয় আলোচক মাওলানা মিজানুর রহমান আজহারী চলমান সমকামিতা বিষয়ে তার ভেরিভাইড ফেসবুক পেজে নিজস্ব মতামত ব্যক্ত করেছেন। পাঠকদের জন্য তা হুবহু তুলে ধরা হলো :

“সমকামিতা একটি বিকৃত যৌনাচার। ইসলাম এটাকে সুস্পষ্ট হারাম ঘোষণা করেছে। একটি স্বাস্থ্যকর যৌন জীবনের জন্য আল্লাহ তায়ালা বিবাহের মতো একটি পবিত্র বন্ধনকে আমাদের জন্য প্রেস্ক্রাইব করেছেন। বিবাহ বহির্ভূত সকল যৌন সম্পর্ক ইসলামে নিষিদ্ধ।

নারী পুরুষের এই পবিত্র বন্ধনে আছে মানসিক প্রশান্তি, সামাজিক দায়বদ্ধতা ও নতুন প্রজন্ম তৈরি করার মাধ্যম। তাই, কোন মুসলিম কখনো সমকামী হতে পারেনা এমনকি সমকামীদের পক্ষে কথাও বলতে পারে না।

এই সময়ে বাংলাদেশে যারা সমকামিতার পক্ষে সাফাই গাইছেন বা এটাকে প্রোমোট করার চেষ্টা করছেন, তাদের কথা ও কাজের যৌক্তিক সমালোচনা এবং প্রতিবাদের পাশাপাশি আমাদের উচিত এসবের সামাজিক ও নৈতিক ক্ষতিগুলোর ব্যাপারে মানুষকে সচেতন করা।

কিন্তু কাউকে ব্যক্তিগতভাবে আক্রমণ, অকথ্য অশ্লীল ভাষায় গালিগালাজ করা, হুমকি দেয়া, হেইটরেড ছড়ানো মোটেও উচিত নয়। ইসলাম আমাদেরকে এটা শিখায়নি। মন্দের প্রতিবাদ মন্দ দিয়ে নয়, বরং ভালো দিয়ে করতে হয়।”



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD